"> নবীগঞ্জ প্রেসক্লাব ২০২৩ সালের নতুন কমিটি গঠন। আশাহিদ আলী আশা সভাপতি, জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত নবীগঞ্জ প্রেসক্লাব ২০২৩ সালের নতুন কমিটি গঠন। আশাহিদ আলী আশা সভাপতি, জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত – Poilbarta 24 tv
  1. admin@poilbarta24tv.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:১১ পূর্বাহ্ন

নবীগঞ্জ প্রেসক্লাব ২০২৩ সালের নতুন কমিটি গঠন। আশাহিদ আলী আশা সভাপতি, জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৪৪ Time View
  • নবীগঞ্জ প্রেসক্লাব ২০২৩ সালের নতুন কমিটি গঠন। আশাহিদ আলী আশা সভাপতি, জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত ।

    হবিগঞ্জ সংবাদদাতাঃ নবীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার(৩১ ডিসেম্বর) বিকেলে ক্লাব কার্যালয়ে নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক এসআর চৌধুরী সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য আশাহীদ আলী আশাকে(দৈনিক আলোকিত সকাল) সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য এটিএম জাকিরুল ইসলাম (দৈনিক সংবাদ সারাবেলা) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২৩ইং সালের নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি কিবরিয়া চৌধুরী (দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাবেদ মিয়া (দৈনিক আজকের হবিগঞ্জ), কোষাধক্ষ মোঃ আলাল মিয়া ( দৈনিক ভোরের ডাক)

    নির্বাহী সদস্য মোঃ মছদ্দর আলী প্রতিষ্ঠাতা সভাপতি ও সদস্য নবীগঞ্জ প্রেসক্লাব, এসআর চৌধুরী সেলিম সাবেক সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য (দৈনিক সমাচার), আনোয়ার হোসেন মিঠু সাবেক সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য (দৈনিক সিলেট মিরর), সুবিনয় রায় বাপ্পি সাবেক সভাপতি ও সদস্য (দৈনিক ভোরের কাগজ), ফখরুল ইসলাম চৌধুরী সাবেক সভাপতি ও সদস্য (সম্পাদক, দৈনিক বিবিয়ানা) ও মোঃ আবু তালেব সদস্য ( দৈনিক বৈচিত্র্যময় সিলেট)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 পৈল বার্তা টিভি
Design & Development Freelancer Zone