"> সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী – Poilbarta 24 tv
  1. admin@poilbarta24tv.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২০ Time View

অনলাইন ডেস্ক: পদ্মা সেতু হয়ে সড়কপথে সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে রাজধানীর গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর।

জানা গেছে, সোমবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ সময় পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করবেন প্রধানমন্ত্রী। এরপর সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। সফর শেষে রাতেই পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।

দলীয় সূত্রে জানা গেছে, এ সফরে প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত আছেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরস্থান ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে ও পদ্মা সেতু এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তায় তিন স্তরে কাজ করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘ্ন করতে মুন্সীগঞ্জ অংশে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। সাদা পোশাক, ইউনিফর্মসহ বিভিন্ন পর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। এ ছাড়া গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে গত ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহুল প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতুটি যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর প্রথম টোল দিয়ে সেতু পার হন আওয়ামী লীগ সভাপতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022 পৈল বার্তা টিভি
Design & Development Freelancer Zone