"> বন্যাদুর্গত এলাকায় বিমান বাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত বন্যাদুর্গত এলাকায় বিমান বাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত – Poilbarta 24 tv
  1. admin@poilbarta24tv.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

বন্যাদুর্গত এলাকায় বিমান বাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২২ Time View

দেশের উত্তর-পূর্বাঞ্চলে বিদ্যমান ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ বিমান বাহিনীর ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে। বন্যাদুর্গত এলাকায় প্যারাসুটের মাধ্যমে ত্রাণ বিতরণ করছে বিমান বাহিনী।

মঙ্গলবার (২১ জুন) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, এ দিন বিমান বাহিনীর দুটি এমআই-১৭ হেলিকপ্টার, দুটি বেল-২১২ হেলিকপ্টার ও দুটি এল-৪১০ পরিবহন বিমানের মাধ্যমে সিলেট ও সুনামগঞ্জের দুর্গম অঞ্চলে বন্যার্ত মানুষের মাঝে প্রায় ৮০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আইএসপিআর থেকে আরও জানানো হয়, প্যাকেটগুলো বিশেষ উপায়ে পানিরোধক আবরণে মোড়কজাত এবং নিয়ন্ত্রিতভাবে প্যারাসুটের মাধ্যমে হেলিকপ্টার ও পরিবহন বিমান থেকে ফেলা হয়।

ত্রাণসামগ্রীর মধ্যে বিভিন্ন ধরনের শুকনো খাবার ও অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদি (যেমন: দিয়াশলাই, ম্যাচ বক্স ইত্যাদি) অন্তর্ভুক্ত ছিল। দুর্যোগ চলাকালে ও পরবর্তী সময়ও বিমান বাহিনীর এরূপ সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানায় আইএসপিআর।

এ দিন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ বিমান বাহিনীর এমআই-১৭ হেলিকপ্টারের মাধ্যমে ওই অঞ্চলের সার্বিক বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022 পৈল বার্তা টিভি
Design & Development Freelancer Zone