"> ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে টাকা দাবি প্রতারকের ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে টাকা দাবি প্রতারকের – Poilbarta 24 tv
  1. admin@poilbarta24tv.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে টাকা দাবি প্রতারকের

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৪ Time View

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে ৮ হাজার টাকায় ল্যাপটপ দেওয়ার প্রলোভন দেখিয়ে উপজেলার কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের কাছ টাকা দাবি করেছে একটি প্রতারকচক্র। এরপর সংশ্লিষ্ট শিক্ষকরা বিষয়টি ইউএনওকে জানালে প্রতারণার বিষয়টি আলোচনায় আসে। তবে এ ঘটনায় কেউ প্রতারণার স্বীকার হয়নি।

জানা যায়, মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে ইউএনওর সরকারি মোবাইল নম্বর থেকে উপজেলার বেশ কয়েকজন শিক্ষককে এ অফার দেওয়া হয়।

অফার পাওয়া শিক্ষিকা সুমি বড়ুয়া জাগো নিউজকে জানান, সন্ধ্যা ৭টার দিকে ইউএনও স্যারের সরকারি নম্বর (০১৭৩৩৩৩৪৩৪৬) থেকে একটি ফোন আসে। ফোনের কথা অস্পষ্ট হওয়ায় পরবর্তী আরেকটি নম্বর (০১৯৫০৮৬০৫৫৩) থেকে ল্যাপটপ দেওয়ার অফার করে বলা হয় ৫০ হাজার টাকার ল্যাপটপ মাত্র ৮ হাজার টাকায় বিক্রি করা হবে। টাকা তাৎক্ষণিক পাঠাতে হবে। আমি বিষয়টি তাৎক্ষণিক উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি। এরপর শিক্ষা কর্মকর্তা ইউএনও স্যারের সঙ্গে কথা বললে বিষয়টি ভুয়া বলে জানতে পারি।

এ বিষয়ে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন বলেন, আমার সরকারি নম্বর ক্লোন করে এ পর্যন্ত দুইজনকে এ ধরনের অফার দেওয়ার তথ্য পেয়েছি। এ প্রতারণার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিষয়টি আমি কিছুক্ষণ আগে জেনেছি। এরই মধ্যে আমার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দিয়ে বিষয়টি সবাইকে অবগত করা হয়েছে। তাছাড়া বিষয়টি নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হবে। এ বিষয়ে সবাইকে সর্তক থাকার জন্য অনুরোধ জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022 পৈল বার্তা টিভি
Design & Development Freelancer Zone